নীলফামারীতে মাসুদ বাহিনী’র সিঁধ কেটে চুরি, ঘটনা লুকাতে হামলা ও ভাঙচুরে আহত ৩

0
212

নীলফামারী প্রতিনিধি: পারিবারিক শত্রুতার জের ধরে সিঁধ কেটে ঘরে ঢুকে চুরি চেষ্টা এবং বিষয় জানতে পারলে ঐ ঘরের লোকজনের উপর দোষ চাপানোর চেষ্টায় প্রতিবেশী মাসুদের ও তার দলবল।

জানা যায়, গত শুক্রবার (২৩ এপ্রিল) রাত আনুমানিক ১০টার সময় নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের লোকমান পাড়ার আলতাব উদ্দিনের ছেলে আজহারুল ইসলামের বাড়ীতে এ ঘটনা ঘটে। 

মামলা সূত্রে জানা গেছে, আজহারুল ইসলামের স্ত্রী, মেয়ের ঘরের পিছনে সিঁধ কাটার ব্যাপারে চিৎকার চেচামেচী করলে পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল মালেকের ছেলে মাসুদ (২০), দেলোয়ার হোসেনের ছেলে আব্দুল মালেক(৩৮), সাদেকুল ইসলামের ছেলে বাবু(২৬), ইউনুছ আলীর ছেলে লেবিন(১৮), দেলোয়ার হোসেনের ছেলে সাদেকুল ইসলাম(৪০), লোকমান আলীর ছেলে শফি(৩৫), তালুকের ছেলে ইউনূছ আলী(৪৫) আকলা মামুদের ছেলে দেলোয়ার হোসেন(৬০), শফির ছেলে বিপুল(১৮) জোট হয়ে আজহারুল ইসলামের বাড়ী ভাঙ্গচুর করে মেয়ে আফরোজার পরনে থাকা ৩০ হাজার টাকার স্বার্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

পরিবার সূত্র জানায়, এ সময় হাতে থাকা বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্রদ্বারা একনাগাড়ে এ বাড়ির বেড়া, দড়জা ভেঙ্গে ফেলে প্রায় ৫০ হাজার টাকার মালামালের ক্ষতি করে। এক পর্যায়ে মাসুদ আজহারুল ইসলামের মেয়ে আফরোজা আক্তারের গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায়।

তৎক্ষনাৎ এলাকাবাসী এসে উদ্ধার করে আহতদের নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হামলার ঘটনায় আজহারুল ইসলামের ছেলে মোস্তাকিন বাদী হয়ে সদর থানায় এজহার দাখিল করেন। 

জানা যায়, এত আয়োজনের মাঝেও থেমে নেই মাসুদ বাহিনী। মামলা তোলার জন্য প্রতিনিয়তই প্রাণনাশের হুমকি দিচ্ছে পরিবারটিকে। হামলার পর এ বাড়িটির বৈদ্যুতিক সংযোগ ও ডিস সংযোগ বিছিন্ন করে দিয়েছে মাসুদ বাহিনী।

এ নিয়ে স্থানীয় আবলুত জামান বলেন, ‘আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। তারা সবাই মিলে লাঠি সোটায় নিয়ে এসে হঠাৎ এলোপাথাড়ি মারপিট ও বাড়িঘর ভাঙচুর করে। তাদের মারপিঠে আজহারুল ইসলামের মেয়ে আফরোজা আক্তার, মেয়ের জামাই বাবলা ও বউ মোর্শেদা বেগম গুরুতর আহত হয়। আমরা এলাকাবাসী উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করাই।’


এ বিষয়ে জানতে চাইলে নীলফামারীর সদর থানার সাব- ইন্সপেক্টর জয় বলেন, আমার হাতে মামলার কপি এসেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধঅবশেষে করোনার টিকা নিলেন রিজভী
পরবর্তী নিবন্ধসারারাত পিস্তল আমার বালিশের নিচে থাকতো; মুঠোফোনে ভিকারুননিসা অধ্যক্ষ (অডিওসহ)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে