প্রতিদিন ৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন বন্ধ, সিদ্ধান্ত কার্যকর রবিবার

0
132

প্রতিদিন ৪ ঘন্টা করে সিএনজি ফিলিং স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত। সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এ সময়কাল বন্ধ থাকবে ফিলিং স্টেশন। এ সিদ্ধান্ত বাস্তবায়ন আগামী রবিবার থেকে করা হবে।

সিএনজি ফিলিং স্টেশন বন্ধের এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ বাড়াতে।

গতকাল বুধবার(১৫ সেপ্টেম্বর) রাতে এই তথ্য জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন।

এর আগে প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত মোট ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত ছিলো। এরপরই আপত্তি জানায় সিএনজি স্টেশন মালিকরা। পরে আপত্তির মুখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে মন্ত্রণালয়।

প্রসঙ্গত, গত ১২ সেপ্টেম্বর সহকারী সচিব সায়মা আক্তার স্বাক্ষরিত জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ থেকে পেট্রোবাংলার চেয়ারম্যান বরাবর পাঠানো চিঠিতে বলা হয়, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদবিষয়ক উপদেষ্টার উপস্থিতিতে ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সভাপতিত্বে গত ১৯ জুলাই অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সিদ্ধান্ত গৃহীত হয় গ্যাসভিত্তিক বিদ্যুৎকেন্দ্রগুলোর গ্যাসের চাহিদা ও সরবরাহের স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়ন বিষয়। এই সময়ের সিদ্ধান্তের প্রেক্ষিতে বিদ্যুতের দৈনিক পিক-আওয়ারে সিএনজি স্টেশন বন্ধ রাখতে হবে।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তান পালালো আফগান নারী ফুটবল দল
পরবর্তী নিবন্ধবহিষ্কারই হলেন সেই আওয়ামী লীগ নেতা চিত্ত রঞ্জন দাস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে