মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ নিয়ে যা জানালো বিটিআরসি

0
203

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত থেকেই আচমকা দেশের প্রায় সব জেলায় মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ হয়ে গেছে। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। বিভিন্ন জেলা সূত্রে খবর, গ্রাহকেরা দ্রুতগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না।

এ ব্যাপারে তাৎক্ষণিক বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে কোন কোন বিবৃতি দেয়া না হলেও আজ শুক্রবার সকালে মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিটিআরসি জানায়, কারিগরি ত্রুটির কারণে সারা দেশের সব মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে।

এর আগে দেশের অন্তত ৬ টি জেলায় মোবাইল ফোন গ্রাহকেরা দ্রুতগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না বলে জানা যায়। বুধবার রাতের পর থেকে ধাপে ধাপে এসব জেলায় ইন্টারনেটের গতি কমিয়ে আনা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে অপারেটর কোম্পানিও। জানা যায়, ছয় জেলায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট বন্ধ রয়েছে।

অপারেটর সূত্র থেকে জানা যায়, গতকাল বুধবার প্রথমে কুমিল্লায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়। এরপর আরও পাঁচটি জেলায় ধাপে ধাপে ইন্টারনেট বন্ধ করা হয়।

দ্রুতগতির ইন্টারনেট সেবা বন্ধ করা জেলাগুলো হলো কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী ও চাঁদপুর। গ্রাহকদের সঙ্গে কথা বলে জানা যায়, তাঁরা মুঠোফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না।

পূর্ববর্তী নিবন্ধদেশের ছয় জেলায় উচ্চগতির ইন্টারনেট সেবা ব্যাহত
পরবর্তী নিবন্ধদুরন্ত নেইমারে উড়ন্ত ব্রাজিল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে