আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা

0
185

রাঙামাটির কাপ্তাই উপজেলায় আওয়ামী লীগের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীকে তার নিজের বাড়িতে ঢুকেই গুলি করে হত্যা করা হয়েছে।শনিবার দিনগত রাতআনুমানিক ১টার দিকে উপজেলার চিৎমরম ইউনিয়নের আগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।নিহতের নাম নেথোয়াই মারমা (৬০)।

নিহত নেথোয়াই মারমা ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতিও ছিলেন। চিৎমরম ইউনিয়নে আগামী ১১ নভেম্বর হতে যাওয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত আনুমানিক ১টার দিকে একদল অস্ত্রধারী সন্ত্রাসী চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নেথোয়াই মারমার বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে।

ঘটনার বিষয়ে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। 

এই হত্যাকাণ্ডের ঘটনায় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুচাইন চৌধুরী বলেন, শনিবার মনোনয়নপত্র জমা দিতে নেথোয়াই মারমা এলাকায় গিয়েছিলেন। এত দিন নিরাপত্তার খাতিরে উপজেলা রেস্টহাউসে ছিলেন।এরপর পরিবারের সাথে দেখা করতে বাড়িতে যান। সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) এ হত্যাকাণ্ডের করে থাকতে পারে বলেও জানান তিনি। এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় জেএসএসের কোন নেতার বক্তব্য পাওয়া যায়নি।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা মাতব্বর জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থীকে তার বাড়িতে ঢুকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পূর্ববর্তী নিবন্ধ২০ পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তিপরীক্ষা শুরু আজ
পরবর্তী নিবন্ধআজ থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ; দেখে নিন ম্যাচ ফিক্সচার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে