হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে এসেছেন যিনি

0
153

এস এম সাইফুল ইসলাম, প্রতিনিধি: হেফাজতে ইসলামের ভারপ্রাপ্ত মহাসচিব নিযুক্ত করা হয়েছে আল্লামা সাজিদুর রহমানকে। তিনি এর আগে সংগঠনটির প্রথম যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করেছেন এছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতের সভাপতি ও তিনি।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় প্রয়াত মহাসচিব নুরুল ইসলাম জিহাদীর জানাজার আগে তাৎক্ষণিক এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে সর্বসম্মতিক্রমে সাজিদুর রহমানকে ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মনোনীত করা হয় বলে জানা যায়। হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদীর মৃত্যুতে শূন্যপদ পূরণে তাকে ভারপ্রাপ্ত মহাসচিব নিযুক্ত করা হয়।

জানা গেছে, গত বছরের ১৩ ডিসেম্বর হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমী মারা যাওয়ার পর ২৩ ডিসেম্বর নুরুল ইসলাম জিহাদীকে সংগঠনটির মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়। তখন হেফাজতের আমির ছিলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। গত ১৯ আগস্ট আল্লামা বাবুনগরী  মারা যাওয়ার পর আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী আমিরের দায়িত্ব পালন করছেন।দীর্ঘদিন দায়িত্ব পালনের পর আজ সোমবার হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী ইন্তেকাল করেছেন।

এর আগে আগে গত শনিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করে সিসিইউতে রাখা হয় পরবর্তীতে  রাত আনুমানিক ৩টার দিকে শারিরীক অবস্থার অবনতি হলে নিবিড় পর্যবেক্ষণে পাঠানো হয় তাকে।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মারা যান আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

পূর্ববর্তী নিবন্ধওমিক্রনের নতুন পরিস্থিতি নিয়ে যা জানালেন বিশেষজ্ঞরা
পরবর্তী নিবন্ধসৃষ্টিকর্তার কাছে খাবার চান, তালেবান ক্ষুধা মেটানোর প্রতিশ্রুতি দেয়নি: হাসান আখুন্দ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে