খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বাংলার মানুষের কোন মাথা ব্যথা নেই: নৌ প্রতিমন্ত্রী

0
108

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বাংলার মানুষের কোন মাথা ব্যাথা নেই বলেই মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার(৩০ নভেম্বর) তিনি এসব কথা জানান ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে। এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, জেলা প্রশাসক মো.তৌফিক ইলাহী চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

খালেদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলার ১৬ কোটি মানুষের খালেদা জিয়া চিকিৎসায় আছে কি-না সেটা নিয়ে মাথা ব্যাথার কোন কারণ নাই। তাদের এটা নিয়ে আসলে কিছু যায় আসেনা। একটি অন্ধকারের নাম খালেদা জিয়া। এই জিয়া পরিবার একটি খুনি পরিবার। বঙ্গবন্ধুকে তারা হত্যা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, খালেদা জিয়ার কোন ভূমিকা নাই বাংলাদেশের উন্নয়ন, রাজনীতি,গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায়। তার ভূমিকা রয়েছে বঙ্গবন্ধুর হত্যাকারীদের লালন পালন, মানুষ হত্যা, গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্রে।

এদিন প্রতিমন্ত্রী প্রথমে চরফ্যাশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মুজিববর্ষ উপলক্ষে স্মারক বৃক্ষরোপণ ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি সাবেক এমপি মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম এর কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেন। একই সময় প্রতিমন্ত্রী ঘোষেরহাট বিআইডব্লিউটিএ’র লঞ্চঘাটে নৌচলাচল নির্বিঘ্ন ও সচল করার লক্ষ্যে সম্মুখস্থ নতুন চরের ড্রেজিং সিস্টেম পরিদর্শন করেন।

পূর্ববর্তী নিবন্ধমৃত্যুর ১ বছর পর স্বামী ফিরে এসেছেন গরু হয়ে, স্ত্রী স্বামীকে চিনলেন আদরের ভঙ্গিতে
পরবর্তী নিবন্ধমুফতি রিজওয়ান রফিকীর জামিন মঞ্জুর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে