আবারও আলোচনায় রেলমন্ত্রীর বিয়ে

0
128

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ৬৭ বছর বয়সে প্রথম বিয়ে করার পরে এবার খবরে এলো নতুন ঘটনা। বর্তমানের রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন দ্বিতীয় বিয়ের জন্য কনে দেখছেন বলে জানা গেছে। তবে এখনও এ বিষয়ে কিছু ঠিক হয়নি। পরিবারের সদস্যদের কথাতেই বিয়ের জন্য কনে দেখতে রাজি হয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে এ বিষয়ে নিশ্চিত করেছেন রেলমন্ত্রী নিজেই।

২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের ঠিক আগের দিন ২৯ ডিসেম্বর মারা যান নূরুল ইসলামের স্ত্রী নিলুফার জাহান। বর্তমানে উনি একা থাকেন। তাদের এক ছেলে ও দুই মেয়ে, সবারই বিয়ে হয়ে গেছে। ফলে এখন অনেকটাই নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন রেলমন্ত্রী।

মন্ত্রী জানিয়েছেন, অনেক সিভি এসেছে, তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। গোপনে নয়, সবাইকে জানিয়ে বিয়ে করবেন বলেও উল্লেখ করেন তিনি।

গত বছর ছেলের বিয়েতে করোনা মহামারির জন্য বড় কোনো আয়োজন করেননি রেলমন্ত্রী। এখনও শেষ হয়নি মহামারি। তাই এ বছর বিয়ে হলেও আয়োজন হবে সীমিত পরিসরে।

নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। বর্তমানে তার বয়স ৬৫ বছর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক। মন্ত্রী হওয়ার পর ৬৭ বছর বয়সে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন তিনি। সেটি ছিল তার প্রথম বিয়ে।

এফটিপি/কাজী হামদুল্লাহ

পূর্ববর্তী নিবন্ধনুসরাতের সহবাসে সমাজের সর্বনাশ
পরবর্তী নিবন্ধঅটোচালককে খাবারে বসিয়ে অটো চুরি, আটক ৬

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে