অটোচালককে খাবারে বসিয়ে অটো চুরি, আটক ৬

0
93

নিজস্ব প্রতিবেদক
আটোচালককে হোটেলে খাবার খেতে বসিয়ে অটো চুরির ঘটনা ঘটিয়েছে এক মানবিক (?) চোর। চালক খাবার খেতে হোটেলে ঢুকতেই চোর চক্রের ওই সদস্য অটো নিয়ে সটকে পড়ে। পরে ওই চালকের অভিযোগের ভিত্তিতে শহরজুড়ে অভিযান চালায় পুলিশের (ডিবি) একটি দল। এতে আর শেষ রক্ষা হয়নি চক্রটির কারই।

উত্তরের অন্যতম ব্যস্ত নগরী রংপুরের মেট্রোপলিটন এলাকায় এই চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া দু’টি অটোরিকশা (ইজিবাইক)সহ চোরচক্রের ৬ জনকে আটক করে রংপুর মেট্রোপলিটন (ডিবি) পুলিশের একটি দল। বৃহস্পতিবার বিকেলে রংপুর মেট্রোপলিটনের ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনান।

আটকৃরা হলেন, রংপুর নগরীর এরশাদ নগরের মৃত আয়েন উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (২৩), হাজিরহাট রাধাকৃষ্ণপুরের মৃত মজির উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৫), নিউ আদর্শপাড়ার মফিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেন (৩২), বুড়িরহাট বাহাদুর সিংহ এলাকার জহুরুল ইসলামের ছেলে লাবু মিয়া (৩০), গঙ্গাচড়া বড়বিল ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে শিমুল মিয়া (২৩) এবং দক্ষিণ আরাজি নিয়ামতের মৃত সহিদার রহমানের ছেলে আব্দুল মতিন (২৯)।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার জানান, গত ২৫ মে সকালে লালমনিরহাট সদরের মহেন্দ্র নগর এলাকা থেকে রংপুর নগরীর লালবাগে আসা-যাওয়া করবে বলে একটি অটো ভাড়া করে চোরচক্রের এক সদস্য। রংপুরের লালবাগে আসার পর একটি হোটেলের সামনে অটো রেখে আটোচালক সেকেন্দারকে ভাত খেতে বলে চোরচক্রের ওই সদস্য। চালক খাবার খেতে হোটেলে ঢুকতেই সে অটো নিয়ে সটকে পড়ে।

এ ঘটনায় সেকেন্দার আলী অভিযোগ দায়ের করলে তদন্তে করতে নামে রংপুর মেট্রোপলিটন পুলিশের (ডিবি) একটি দল।

বুধবার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদের নেতৃত্বে রংপুর নগরীর এরশাদ নগরে অভিযান চালিয়ে ওই চোর চক্রের সদস্য শরিফুল ইসলামকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চুরি যাওয়া দুটি ইজিবাইকসহ লাবু মিয়া, আব্দুল মতিন, আফতাব হোসেন, রিপন মিয়া ও শিমুল মিয়াকে আটক করা হয়।

এফটিপি/কাজী হামদুল্লাহ

পূর্ববর্তী নিবন্ধআবারও আলোচনায় রেলমন্ত্রীর বিয়ে
পরবর্তী নিবন্ধরাজশাহীতে আবারও বন্ধ হলো রেল চলাচল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে