ইজরাইলি সেনাদের গুলিতে ৩ ফিলিস্তিনী নিহত

0
85

অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরের জেনিন শহরে ইহুদীবাদী ইজরাইলি সেনাদের গুলিতে শহিদ হয়েছেন ফিলিস্তিনের নিরাপত্তারক্ষী বাহিনীর ২ সদস্য সহ অন্তত ৩ জন।


ইরানের প্রেস টিভি সূত্রে জানা যায়, ভোর রাতে জেনিন শহরে অভিযান পরিচালনা করে দখলদার ইজরাইলি সেনাবাহিনী। এসময় ধরপাকড় শুরু হলে ফিলিস্তিনি নিরাপত্তা বাহিনীর সাথে তাদের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের সময় ফিলিস্তিনের নিরাপত্তারক্ষী বাহিনীর ২ জন ও ইসলামী জিহাদ আন্দোলনের একজন শহীদ হয়।

ইজরাইলের সেনাবাহিনী গ্রেফতার অভিযান পরিচালনার বিষয়টি নিশ্চিত করে বলেছে, জেনিন শহরে গ্রেফতার অভিযান পরিচালনার সময় স্বশাসন কর্তৃপক্ষের গোয়েন্দা সদর দপ্তরের সামনের ফিলিস্তিনি নিরাপত্তা বাহিনীর সাথে ইজরাইলি সেনাদের গুলাগুলি হয়। এ গুলাগুলিতে ইসলামী জিহাদ আন্দোলনের এক সদস্য ও সাবেক কারাবন্দী জামিল আল আমুরি সহ ফিলিস্তিনের ২জন নিরাপত্তারক্ষী শহীদ হয়।

এ সময় এক ফিলিস্তিনিকে আটক করে নিয়ে যাওয়া হয় । শহীদ জামিল আর আমুরি ও গ্রেফতারকৃত ব্যক্তিকে আটক করার জন্য এ অভিযান পরিচালনা করা হয় বলেও জানায় সেনাবাহিনী।

এ হত্যাকান্ডের খবরে জেনিন শহরে ধর্মঘট ডাকে বিভিন্ন  সংগঠন। এসময় হাজার হাজার মানুষ রাজপথে নেমে এসে শহীদদের শোক র‌্যালীতে অংশগ্রহণ করে।

সূত্র: পার্স টুডে

image.png
image.png
পূর্ববর্তী নিবন্ধমডেল মসজিদ নির্মাণে অনিয়ম, অতিথিদের ক্ষোভ প্রকাশ
পরবর্তী নিবন্ধসাভারে জোড়া লাশ উদ্ধার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে