সাভারে জোড়া লাশ উদ্ধার

0
87

সানোয়ার হোসাইন স্টাফ রিপোর্টার: সাভারে পাট ও ধঞ্চে ক্ষেত থেকে রায়হান (১৭) এবং নাজমুল (১৮) নামে এসএসসি পরীক্ষার্থী দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের চকে এ লোমহর্ষক ঘটনা ঘটে।

নিহত রায়হান তেতুলঝোড়া ইউনিয়নের যাদুরচর উত্তর পাড়ার মো. রতন মিয়ার ছেলে এবং স্থানীয় আল নাছির স্কুলের এসএসসি পরীক্ষার্থী। অন্য জন বরিশালের গৌরনদী থানার পশ্চিম শেওড়া গ্রামের নেছার মোল্লার ছেলে। সেও বরিশালের একটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী। তারা উভয়ে সম্পর্কে খালাতো ভাই।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে হারুলিয়া গ্রামের চকে কাজ করতে গিয়ে পাট ও ধঞ্চে ক্ষেতে দুইটি লাশ দেখতে পান তারা। পরে নিকটস্থ পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ দুটি উদ্ধার করে।

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) শহ আলম বলেন, নিহতদের শরীরে জখমের চিহ্ন রয়েছে এবং লাশ দুটি একটি অপরটি থেকে প্রায় ৫০ থেকে ৬০ মিটার দূরত্বে ছিল।

নিহত রায়হানের আত্মীয় শাবানা বেগম বলেন, গতকাল রায়হানের খালাতো ভাই নাজমুল বরিশাল থেকে হেমায়েতপুরে রায়হানের বাড়িতে বেড়াতে আসে। সন্ধার পর তারা দু’জনে বাসা থেকে বের হয়ে যায় এবং সারারাত ঘরে ফিরে আসেনি। আজ ভোরে স্থানীয়দের মাধ্যমে লাশ দুটি সম্পর্কে খবর পাই আমরা।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

(ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআই, সিআইডি, গোয়েন্দা সংস্থা ও থানা পুলিশের একাধিক টিম। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্বার করেছে সিআইডি।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

image.png
image.png
image.png
পূর্ববর্তী নিবন্ধইজরাইলি সেনাদের গুলিতে ৩ ফিলিস্তিনী নিহত
পরবর্তী নিবন্ধদ্বিতীয় বিয়ে করলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে