দ্বিতীয় বিয়ে করলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

0
308

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ৬৭ বছর বয়সে প্রথম বিয়ে করার পরে এবার খবরে এসেছিলো নতুন ঘটনা। বর্তমানের রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনও দ্বিতীয় বিয়ের জন্য কনে দেখছেন বলে জানা গিয়েছিলো। সেই খবর আজ সত্য প্রমাণিত হলো। দ্বিতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

সম্প্রতি দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনির সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর ৪২ বয়সী মনিকে বিয়ে করলেন ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম।

মন্ত্রীর স্ত্রী শাম্মী বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার প্রয়াত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। শাম্মীর আগে কুষ্টিয়ায় বিয়ে হয়েছিল। ২০১১ সালে বিচ্ছেদ হয় তার।

নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। বর্তমানে তার বয়স ৬৫ বছর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক। মন্ত্রী হওয়ার পর ৬৭ বছর বয়সে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন তিনি। সেটি ছিল তার প্রথম বিয়ে। সূত্র: সমকাল

এফটিপি/কাজী হামদুল্লাহ

পূর্ববর্তী নিবন্ধসাভারে জোড়া লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধ১০ লাখ ৮০০ ডোজ আস্ট্রাজেনেকার টিকা পাবে বাংলাদেশ -পররাষ্ট্রমন্ত্রী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে