পীরগাছায় ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ

0
108


আফরোজা সরকার, রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগাছায় এক ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদের জুয়ার আসর থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে  পাঠানো হয়েছে।


আটকৃতরা হলেন  পীরগাছা উপজেলার হাসনা গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে এবং ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম রেজা(৪০), ও ফজলুল হক(৪২),   আমজাদ হোসেনের ছেলে আজাদুল ইসলাম(২৮),বড় হায়াৎখা গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আলমগীর হোসেন(৩২),আবুল হোসেনের ছেলে সৈয়দ আলী(২৬),ইউসুফ আলীর ছেলে জালাল উদ্দিন(২৮), আব্দুল মজিদের ছেলে শিপন মিয়া (২৮), আফতাব উদ্দিনের ছেলে জয়নাল উদ্দিন(৫৫)।

পীরগাছা থাকার পুলিশ জানায়, বৃহস্পতিবার  গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়হায়াৎখা গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে এক ঝটিকা অভিযান চালিয়েছে  পুলিশ।  এ সময়  জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করা হলেও আরও ১০/১২ জন দৌড়ে পালিয়ে যায়। টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসর থেকে উদ্ধার করা হয় নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম। 
এ ঘটনায় শুক্রবার দুপুরে পীরগাছা থানায় একটি মামলা দায়ের হলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,  করোনায় পীরগাছা উপজেলায়  জুয়া খেলা শুরু করেছে।তবে জুয়া ও মাদক  বন্ধে পীরগাছায় বিশেষ অভিযান  চলানো হচ্ছে। উপজেলার কোথাও মদ ও জুয়া খেলতে দেয়া হবে না। জুয়া খেলা হলে আপনারা থানায় খবর দিবেন  তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় আরও দুই হেফাজত নেতাসহ ৩ জন গ্রেফতার
পরবর্তী নিবন্ধসিলেট-৩ আসনে নৌকার মনোনয়ন পেলেন  হাবিবুর রহমান হাবিব

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে