বর্তমানে আওয়ামী লীগই আওয়ামী লীগের শত্রু -বাণিজ্যমন্ত্রী

0
239

আফরোজা সরকার, নিজস্ব প্রতিবেদক
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই। বর্তমানে আমরাই আমাদের শত্রু।

বুধবার (১৬ জুন) দুপুরে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজের হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি সভায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে আছি। আমাদের দেশের গ্রাম-গঞ্জের নারীদের পায়ে জুতাও ছিলো না। এখন আমরা সবার পায়ে জুতা দেখতে পাই। আমার দল আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বাণিজ্যমন্ত্রী বলেন, দলের সাংগঠনিক কাজে মন না দিয়ে আমরা নিজেরা নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন বিকল্প নাই। আমার নেত্রী শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

তিনি আরো বলেন, ভোট আসলে চাচা-মামা-দাদা, ভোট চলে গেলে সব শেষ, এমনটা করবেন না। আপনারা নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করেন না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে এটা আমার কাছে তথ্য আছে। নৌকাকে পরাজিত করা যাবে না। নৌকার সাথে বেঈমানী করতে দেওয়া হবে না।

এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোনয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।

এফটিপি/কাজী হামদুল্লাহ

পূর্ববর্তী নিবন্ধত্বহা আদনানের বিষয়কে সরকার গুরুত্ব দিয়ে দেখছে -স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’ প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে এমপি শাহজাদা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে